নবীগঞ্জে স্কুলের প্রধান শিক্ষকের পর তার মেয়ে করোনা শনাক্ত, মোট করোনা শনাক্ত ২৮ জন

10

নবীগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রুদ্র গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম কুমার দে রিপন করোনা শনাক্ত হওয়ার ১০ দিন পর তার বড় মেয়ে শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।
মঙ্গলবার (১৬ জুন) সকাল ১০ টায় ঢাকার ন্যাশনাল ইনিস্টিটিউট ল্যাবরটরি এন্ড রিসার্স সেন্টারের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনে প্রধান শিক্ষকের বড় মেয়ে শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী দেবশ্রী দে (১২) করোনা শনাক্ত হয়।
নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার চম্পক কিশোর সাহা জানান গত (৫ জুন) শুক্রবার প্রধান শিক্ষক করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। পরে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার পরিবারের ৪ জন সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাই। গতকাল মঙ্গলবার সকালে পাঠানো প্রতিবেদনে ওই প্রধান শিক্ষকের বড় মেয়ে করোনা শনাক্ত হয়। এই উপজেলায় এখন পর্যন্ত করোনা শনাক্ত মানুষের সংখ্যা দাঁড়াল ২৮ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৮ জন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের একজন সিনিয়র নার্সের স্বামী আক্রান্ত প্রধান শিক্ষকের কাছ থেকে তার মেয়ে আক্রান্ত হতে পারে। মেয়েটির বাড়িতে হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা থাকায় তাকে বাসায় রেখেই চিকিৎসা ব্যবস্থা করা হবে।