গোলাপগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, আড়াই লক্ষাধিক টাকার মালামাল লুট

4

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের মিশ্র পাড়ায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। সোমবার (১৫ জুন) রাত ২টায় বাজারের বারনী পুকুর পাড় সংলগ্ন ব্যবসায়ী পাপ্পু দেব এর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঢাকাদক্ষিণ বাজারের পাচু মিষ্টি ঘরের স্বত্ত্বাধিকারী পাচু গোপাল দেব এর বারনী পুকুর পাড় সংলগ্ন বাড়িতে রাত ২টারদিকে ৬/৭ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা ঘরের সামনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহকর্তা পাচু দেব কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত মুখ বেঁধে ফেলে। তাকে সহায়তা করতে ছেলে পাপ্পু দেব এগিয়ে এলে তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে হাত মুখ বেঁধে ফেলে। বাড়ির অন্য সদস্যদেরও অস্ত্রের মুখে বেঁধে সবাইকে বাথরুমে আটকে রাখে। পরে ঘরের আলমারী-ওয়াড ড্রব ভেঙ্গে নগদ ১ লক্ষ টাকা, ৬ ভরি স্বর্ণ, ২ টি মোবাইল সেটসহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
মঙ্গলবার (১৬ জুন) সকালে ডাকাতির সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই আশিস কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।