সুনামগঞ্জে ২ সাংবাদিক করোনা আক্রান্ত

15

সুুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ডাক্তার পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ও আক্রান্ত হয়েছেন।
সর্বশেষ জেলায় দুই জন গণমাধ্যম কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। তারা হলেন আই টিভি ও দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ ও দৈনিক সুনামগঞ্জের খবর দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ইয়াকুব শাহরিয়ার।
এছাড়া শাহাবুদ্দিন আহমেদ এর ছোট ভাই শিক্ষক জসিম উদ্দিন এবং সদর উপজেলা পরিষদ এর তিন জন কর্মচারী রয়েছেন আক্রান্তের তালিকায়।
সাংবাদিক আক্রান্তের খবরে, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাথে জড়িত সকল সংবাদকর্মীদেরকে স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালনের জন্য উদাত্ত আহবান জানিয়েছেন।
জেলা সিভিল সার্জন ডা: শামস উদ্দিন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান জেলায়, মোট আক্রান্ত হয়েছেন ৬৪১ জন, মারা গেছেন ৪ জন। সুস্থ হয়েছেন ১৩১ জন। মোট পরীক্ষা হয়েছে ৬৩১৬টি, নেগেটিভ এসেছে ৫২১৬টি, পেনডিং আছে ৪৫৯ টির নমুনা। আইসোলেশনে আছেন ৫০৬ জন। গতকাল গভীর রাতে ৩৪৪টি নমুনা পরীক্ষা করে আরো ৭৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।