সাবেক মেয়র কামরানের রুহের মাগফেরাত কামনায় সিএন্ডবি জামে মসজিদে দোয়া মাহফিল

11
২৩নং ওয়ার্ডে মাছিমপুর সিএন্ডবি জামে মসজিদে সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় সাবেক কাউন্সিলর ও সিএন্ডবি জামে মসজিদে মোতাওয়াল্লী আলহাজ্ব ফারুক আহমদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৩নং ওয়ার্ডে মাছিমপুর সিএন্ডবি জামে মসজিদে সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুন মঙ্গলবার বাদ আসর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সিএন্ডবি জামে মসজিদের মোতাওয়াল্লী আলহাজ্ব ফারুক আহমদের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি দেশে করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনা করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সিএন্ডবি জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুজ জাহির।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মেন্দিবাগ অগ্রসর যুব সংঘের সভাপতি আব্দুল হান্নান শরীফ, লালবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সভাপতি এনায়েত আহমদ, মেন্দিবাগ অগ্রসর যুব সংঘের সহ সভাপতি জসিম উদ্দিন, সহ সভাপতি শামীম আহমদ, মুক্তিযোদ্ধা মফিজ মিয়া সহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি