কামরানের সুস্থতা কামনায় ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া মাহফিল

10
আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সুস্থতা কামনা করে ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত করছেন নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সুস্থ্যতা কামনা করে সিলেট মহানগর ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১৪ জুন) বেলা ২টায় গোটাটিকরে ২৭নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানসহ দেশ-বিদেশের সকল করোনা আক্রান্তের সুস্থ্যতা কামনা, মৃতদের আত্মার মাগফেরাত কামনা এবং আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা মো. আজম খান, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম উজ্জ্বল, ধর্ম সম্পাদক আমিনুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হোসেন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, আব্দুল মতিন চৌধুরী, জামাল উদ্দিন, আব্দুস সালাম, ফয়ছল মাহমুদ মদনী, গিয়াস উদ্দিন, কবির উদ্দিন, এনামুর রহমান, ২৭নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মুমিনুল হক বকুল, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি খালেদ আহমদ, সহ-সভাপতি রেজওয়ান খান প্রমুখ। দোয়া পরিচালনা করেন হাফিজ দেলোয়ার হোসেন। বিজ্ঞপ্তি