দক্ষিণ সুরমা থেকে আরেকটি অজ্ঞাত লাশ উদ্ধার

24

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা আরেক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের নগরীর গোটাটিকর ষাটঘর এলাকা থেকে এই অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করা হয়।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার সময় ষাটঘর এলাকায় অজ্ঞাত একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবসী মোগলাবাজার থানায় খবর দিলে এস আই আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কোন পরিচয় না পেয়ে ময়না তদন্ত শেষে লাশটি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।
এ ব্যাপারে মোগলাবাজার থানার এসআই আব্দুর রহিম জানান, ষাটঘর এলাকায় আনুমানিক ৫০ বছর বয়সি একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে পৌঁছি এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। বর্তমানে লাশটি হাসপাতালের হিমাগারে রয়েছে।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, মৃত ব্যক্তির পকেটে হার্টের ওষুধ ছিল। তবে তিনি রোগাক্রান্ত হয়ে মারা গেছেন কিনা, এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তির পরনে গ্যাবাডিন প্যান্ট এবং গায়ে চেক হাফ হাতা শার্ট ছিল। শার্টের পকেটে অ্যানরিল ¯েপ্র, ম্যাক্সিমা-৪০ ও ডমিলিন ট্যাবলেট পাওয়া গেছে। অজ্ঞাতনামা ওই ব্যক্তির লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ব্যক্তির পরিচয়ের জন্য মোগলাবাজার থানার ০১৭১৩-৩৭৫৪১৯(ওসি), ০১৭১৫-১২৮৮৯০ ও ০১৭৯১-১১১৩৪৯ নম্বর মোবাইল ফোনে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে মোগালাবাজার থানায় একটি জিডি হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।