মনাইকান্দি থেকে ৪ চাঁদাবাজ আটক, দেশীয় অস্ত্র ও টাকা উদ্ধার

11
আটক চার চাঁদাবাজ ও উদ্ধারকৃত দেশীয় অস্ত্র।

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার মনাইকান্দি এলাকা থেকে নৌ-পথের ৪ চাঁদাবাজকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে রামদা, লাঠি, লোহার রড ও টাকা উদ্ধার করা হয়।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা জানান, গত বুধবার সকাল সাড়ে ৬টার দিকে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মদের নির্দেশনায় ও শিবেরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জোবায়েদ খাঁনের নেতৃত্বে একদল পুলিশ জালালাবাদ থানার ধুমখাল মনাইকান্দি গ্রামের সিংগাই নদী (চেঙ্গেরখাল নদী) দিয়ে চলাচলরত পাথর ও বালুবাহী প্রতিটি নৌ-যান থেকে ১০০০-১৫০০/-(এক হাজার পাঁচশত) টাকা করে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজকে আটক করে।
আটককৃতরা হচ্ছে- ধুমখাল মনাইকান্দি গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র আব্দুর রউফ (৪৫) ও ইসলাম উদ্দিনের পুত্র ইমরান আহমদ (১৮) এবং মোগলগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত মকদ্দছ আলীর পুত্র সবজির আহমদ (২৭) ও জমির আলীর পুত্র রুবেল আহমদ (২৫)। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির দুই হাজার টাকা ও তাদের ব্যবহৃত দেশিয় অস্ত্র (রামদা, লাঠি এবং লোহার রড) এবং ১টি নৌকা জব্দ করে পুলিশ।
এ ঘটনায় চাঁদাবাজির শিকার জালালাবাদ থানার পুরান কালারুকা গ্রামের মৃত হুসমত আলীর পুত্র মো. ইলিয়াছ আলী বাদি হয়ে আটককৃত ৪ জনসহ মোট ১৩ জন এবং অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেছেন।