শহীদ ডাঃ শামসুদ্দিন আহমদ হাসপাতালে রেড ক্রিসেন্ট ও কোকা-কোলার বিশুদ্ধ পানি উপহার

13
শহীদ ডা: শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোভিড-১৯ প্রতিরোধে কর্মরত স্বাস্থ্য কর্মী ও হাসপাতালের রোগীদের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট ও কোকাকোলার যৌথ উদ্যোগে হাসপাতালের অধীক্ষক ডা: সুশান্ত কুমার মহাপাত্র এর কাছে বিনামূল্যে বিশুদ্ধ পানি হস্তান্তর করছেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল।

মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে সিলেটে কর্মরত সম্মুখভাগের যোদ্ধাদের রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট ও কোকা-কোলার যৌথ উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। সিলেট জেলার একমাত্র করোনা চিকিৎসা কেন্দ্র শহীদ ডাঃ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোভিড ১৯ প্রতিরোধে কর্মরত স্বাস্থ্যকর্মী ও হাসপাতালের রোগীদের জন্য হাসপাতালের অধীক্ষক ডাঃ সুশান্ত কুমার মহাপাত্র এর কাছে বিনামূল্যে প্রদানকৃত পানীয় হস্তান্তর করেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেড ক্রিসেণ্ট সিলেট ইউনিটের কার্যকারী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো: সাইফুর রহমান খোকন, মো: সোয়েব আহমদ, মো: মজির উদ্দিন, মো: মস্তাক আহমদ পলাশ, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা: সুধাময় মজুমদার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও কোকা-কোলা’র পক্ষে পানি প্রদান কোভিড-১৯ অপারেশন টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো. নাজিম খাঁন, কোকাকোলার সেলস ম্যানেজার আলতাফ মিয়া, কোভিড-১৯ অপারেশন টিমের উপ-সমন্বয়ক ও যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট এর যুব প্রধান শাহানুর চৌধুরী সাথী, শহীদ ডাঃ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সেবা উপ তত্ত্বাবধায়ক নিহারী রানী দাস, ও ওয়ার্ড মাষ্টার নজরুল ইসলাম প্রমুখ।
পানি গ্রহণকালে শহীদ ডাঃ শামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক ডাঃ সুশান্ত কুমার মহাপাত্র বলেন, করোনা মহামারিতে সরকার আপ্রাণ চেষ্টা করছে সবধরণের সহযোগিতার সাথে সাথে বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করা নৈতিক দায়িত্ব। তিনি করোনার সম্মুখ যোদ্ধা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের রেড ক্রিসেন্ট ও কোকা-কোলার বিশুদ্ধ পানি উপহার প্রদানের উদ্যোগকে অত্যন্ত প্রশংসনীয় বলে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি