করোনা আক্রান্ত সাংবাদিক বাবলুর পরিবারের পাশে বিএনপি নেতা এমদাদ চৌধুরী

18
করোনায় আক্রান্ত সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর শারীরিক অবস্থার খোঁজ নিতে ফলমূল নিয়ে তার বাসায় যান মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর পরিবারের পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। সোমবার বিকেলে সাংবাদিক বাবলুর জেল রোডস্থ বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তার নেতৃত্বাধীন মহানগর বিএনপির একটি প্রতিনিধি দল। বাসার গেইটে গিয়ে বাবলুর বোনের সাথে আলাপ করে তার অবস্থার খোঁজ নেন এবং ফলমূল উপহার দিয়ে আসেন। পরিবারের পক্ষে সাংবাদিক বাবলুর ভাতিজা এসব গ্রহণ করেন। এ সময় তারা সাংবাদিক বাবলু সহ করোনাক্রান্ত সকল রোগীর দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, মহানগর বিএনপি নেতা আলী হায়দার মজনু ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন প্রমুখ।
উল্লেখ্য- ইতোমধ্যে করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ইকবাল মাহমুদের বাসায় গিয়ে তাদের পরিবারের খোজ নিয়েছেন বিএনপি নেতা এমদাদ হোসেন চৌধুরী। বিজ্ঞপ্তি