বদর উদ্দিন কামরানের অবস্থা অপরিবর্তিত, শরীরে দেওয়া হয়েছে প্লাজমা

9

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের অবস্থা অপরিবর্তিত রয়েছে। গতকাল সোমবার তার শরীরে প্লাজমা দেওয়া হয়েছে। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে কামরান ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।
কামরানকে নিয়ে গতকাল সোমবার বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গুজব ছড়াতে থাকেন কিছু বিবেকহীন মানুষ। এরকম গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
এদিকে, কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু জানান, তার বাবার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। চিকিৎসকরা তাকে গুরুত্ব দিয়ে দেখছেন। সোমবার তার শরীরে প্লাজমা দেওয়া হয়েছে। বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডা. শিপলু।
করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে শনিবার তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে বিমানবাহিনীর এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
এর আগে করোনায় আক্রান্ত হন কামরানের পত্নী মহিলা লীগ নেত্রী আসমা কামরান।