সুবিদবাজারে আমির হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

17
সুবিদবাজারে আমীর হত্যার মামলার আসামী সহ উদ্ধারকৃত মোটরসাইকেল।

স্টাফ রিপোর্টার :
নগরীর সুবিদবাজারে আমির হোসেন হত্যা মামলার অন্যতম প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দক্ষিণ সুরমার রশিদপুর এলাকা থেকে রাত আড়াইটার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন (২৮) দক্ষিণ সুরমার তেতলী টিলাবাড়ী গ্রামের মৃত বাচ্চু মিয়া’র পুত্র।
সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সার্বিক নির্দেশনায় এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম এর নেতৃত্বে সহকারি পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্ত্তী, অফিসার-ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞা, তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) সৌমেন মৈত্র, দেবাশীষ দেব (এসআই), মো. ইবাদুল্লাহ (এসআই), সাজ্জাদুর রহমান (এএসআই) এবং মানিক মিয়া (এএসআই)’র সহায়তায় হত্যা মামলার অন্যতম প্রধান আসামী আলমগীর হোসেন (২৮)কে গ্রেফতার করা হয়। এ সময় হত্যার ঘটনায় আসামীদের ব্যবহৃত ১টি নীল রংয়ের ডিসকভার মোটরসাইকেলও উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামী আলমগীর হোসেন উক্ত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করে। ইতিপূর্বে উক্ত হত্যার ঘটনায় গত ২ জুন মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় মির্জা আতিক (২৬) ও আওলাদ হোসেন (৩০)’কে গ্রেফতার এবং হত্যাকান্ডের ঘটনায় আসামীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। উল্লেখিত আসামীদ্বয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ২৬ মে রাত ৯ টার দিকে সুবিদবাজারস্থ স্বর্ণালী কারওয়াশিং সেন্টারের সামনে বাই সাইকেল আরোহী আমির হোসেন (২৩) কে কতিপয় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীগণ ছুরিকাঘাতে গুরুতর আহত করে। পরবর্তীতে আমির হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।