কমলগঞ্জে ৮টি দোকান পুড়ে ছাই, ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

3

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে আকস্মিকভাবে সৃষ্ট অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে গেছে। এ অগ্নিকান্ডে ৮টি দোকানের কমপক্ষে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিট জানায়। সোমবার (৮ জুন) সকাল সাড়ে ১০টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।
জানা যায়, আদমপুর বাজারের রেজাউল মার্কেটে সোমবার সকালে আকস্মিকভাবে আগুন লাগে। আগুনের লেলিহান শিখায় দ্রুত ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে মার্কেটের বাবুল মিয়ার মোদী দোকান, আব্দুল খালেকের কাপড়ের দোকান, মুন কম্পিউটার, মুন ফার্ণিচার ও আব্দুল হকের মালের গোদাম ঘর সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পর দ্রুত এলাকাবাসী কমলগঞ্জ উপজেলাস্থ ফায়ার সার্ভিস ইউনিট কার্যালয়ে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষতিগ্রস্ত দোকানিরা দাবি করেন, অগ্নিকান্ডে তাদের ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শী আদমপুর বাজারের ব্যবসায়ী মঈনুল ইসলাম জানান, সকাল ১০টায় একটি দোকানে আকস্মিকভাবে আগুন জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই এ আগুন ৮টি দোকানে ছড়িয়ে পড়ে।
ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদির বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সৃষ্টি। তিনিও মনে করছেন ৮ দোকানে কমপক্ষে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।