আব্দুল গফুর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক গোলাম আজমের ইন্তেকাল

9

নগরীর আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মো. গোলাম আজম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…. রাজিউন)। সোমবার বিকেল ৩টায় শহরতলীর কুমারগাঁও আবাসিক এলাকার বাসায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে মারা গেছেন।
মরহুমের প্রথম নামাজের জানাযা আজ বাদ এশা কুমারগাঁও এলাকার জামে মসজিদে অনুষ্ঠিত হবে। ২য় জানাযা আজ মঙ্গলবার সকাল ১০টায় তার গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার মোঘলগাঁও ইউনিয়নের লামাকাজিস্থ লামাগাঁওয়ে অনুষ্ঠিত হবে।
তিনি ১৯৯৯ সালে আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। দীর্ঘদিন থেকে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি সিলেট সদর উপজেলার পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তাছাড়াও তিনি কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া উচ্চ বিদ্যালয়েও শিক্ষককতা করেন।
এদিকে শিক্ষক মো. গোলাম আজমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির সভাপতি এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এটিএমএ হাসান জেবুল। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি