নগরীর সুবিদবাজারে যুবক খুনের ঘটনায় পেশাদার দুই ছিনতাইকারী গ্রেফতার, খুনের দায় স্বীকার

32

স্টাফ রিপোর্টার :
নগরীর সুবিদবাজারে যুবক খুনের ঘটনায় দু-জনকে আটক করেছে কোতোয়ালী থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদেরকে দক্ষিণ সুরমার কদমতলী এলাকা থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন মির্জা আতিক (২৬) ও আওলাদ হোসেন (৩০)।
আটকের সত্যতা নিশ্চিত করে ডিসি উত্তর আজবাহার আলী শেখ বলেন, আটক দুই যুবক খুনের সাথে তাদের সম্পৃক্ততার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে। তিনি বলেন, এরা পেশাদার ছিনতাইকারী মূলত ছিনতাই করতে গিয়ে আমির হোসেনকে খুন করে। এর আগেও ছিনতাই করতে গিয়ে শাবির এক ছাত্রকে কীন ব্রীজ এলাকায় খুন করে ওই মামলারও ১ নং আসামী মির্জা আতিক।
উল্লেখ্য ২৬ মে মঙ্গলবার নগরীর সুবিদবাজারে আমির হোসেন (২৫) নামে এক যুবক খুন হোন। ওই দিন রাত ৮টার দিকে সুবিদবাজার এলাকায় ঘটনাটি ঘটে। নিহতের বাড়ি সদর উপজেলার কান্দিগাঁও ইনাতাবাদ গ্রামে। তিনি গ্রামের সুলতান মিয়ার ছেলে।
নিহত আমির বাইসাইকেল যোগে পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন কয়েকজন যুবক তাকে পথরোধ করে তার বাম পায়ের উরুতে বড় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।