প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

12
প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করছেন কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।

সিলেট সিটি কর্পোরেশনের ডিজিটাল ২২নং ওয়ার্ডে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে বৈশ্বিক করোনা সংক্রমণের শুরু থেকেই প্রতিদিনের মতো এ ধারাবাহিকতায় ২য় দিনে বুধবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে ওয়ার্ডের বিপর্যস্ত দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ৩”শ পরিবারে মধ্যে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও যুব সমাজকে সাথে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ও ল ’ কলেজের সাবেক ভিপি কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ত্রাণ বিতরণ করেন।
ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, দেশের এই দুর্দিনে মানবিক কল্যাণে সবাইকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাসের কারণে মানুষ এখন বিপদগ্রস্ত। এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার এখনই সময়। সরকারের পাশাপশি সমাজের বিত্তশালীরা মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এইচ আর সুমন, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন জাহাঙ্গীর, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, শামীম আহমদ, রুহুল আমিন, রাহাত আহমদ, লিটন ও কাওছার প্রমুখ। বিজ্ঞপ্তি