সুস্থ হয়ে বাসায় ফিরলেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ

13
করোনা জয় করে বাড়ি ফিরলেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। গতকাল বুধবার বেলা ৩ টার দিকে নগরীর চৌহাট্টাস্থ শহীদ ডা: শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি বাসায় ফিরেন।
এ সময় আরও তিনজন সুস্থ হওয়া রোগী হাসাপাতাল ছেড়েছেন বলে জানিয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ইউনুছুর রহমান।
জানা গেছে, গত ২৪ মে ওসমানীর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আজাদের করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। তবে গত ২৮ মে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পর গত ২৮ মে ফের তার নমুনা সংগ্রহ করা হয় এবং পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। সর্বশেষ মঙ্গলবার তৃৃতীয়বারের মতো নমুনা পরীক্ষা হলেও সেখানেও তার রিপোর্ট নেগেটিভ এসেছে। এ কারণে গতকাল তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।
কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, আমার ধারণা দেশের করোনা হাসপাতালগুলোর মধ্যে সবচেয়ে ভালো চিকিৎসা হচ্ছে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে। এই হাসপাতালের চিকিৎসক এবং নার্সরা সার্বক্ষণিক রোগীদের সেবা দিচ্ছেন। আমি চিকিৎসাধীন থাকাকালীন প্রতিনিয়ত আমার খোঁজ খবর রেখেছেন। তাদের এই সেবায়ই আমি সুস্থ হয়ে ফিরে এসেছি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।