শ্রীমঙ্গলে ৭ বছরের শিশু ধর্ষণের দায়ে কিশোর কারাগারে

15

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শহরতলীতে ৭ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মামুন আহমেদ (১৫) নামের এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শাহীবাগ আবাসিক এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত মামুন ওই এলাকায় বশির মিয়ার ছেলে। ধর্ষণের শিকার শিশুর পিতা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি বাড়ির পাশে একটি ডোবায় ফুল তুলতে গেলে একই এলাকার মামুন নামে এক কিশোর তাকে ফুঁসলিয়ে পাশের নির্জন চা বাগানের ভেতর নিয়ে যায়। মামুন সেখানে তাকে ধর্ষণ করে বলে সে স্থানীয়দের জানায়। শিশুটির কথায় স্থানীয় লোকজন মামুনকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মামুনকে আটক করে শিশুটিসহ থানায় নিয়ে যায়।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. সোহেল রানা বলেন, অভিযুক্ত কিশোরকে আটক করে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালতে মামুন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে ধর্ষণের শিকার শিশুর মেডিকেল পরীক্ষার শেষে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।