মানবিক যোদ্ধা নার্সিং কর্মকর্তা রুহুলের মৃত্যুতে আওয়ামীলীগ নেতা প্রভাষক সুয়েবের শোক

10

করোনা যুদ্ধের অগ্রসৈনিক সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) মানবিক যোদ্ধা রুহুল আমিন এর মৃত্যুতে ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, মদনমোহন কলেজের প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব গভীর শোক প্রকাশ করেছেন।
তিনি এক শোকবার্তায় বলেন, করোনায় মারা যাওয়া দেশের প্রথম নার্স রুহুল আমিন। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের প্রথম মারা যাওয়া চিকিৎসকও ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. মঈন উদ্দিন।
সিলেটের করোনা আইসোলেশন সেন্টার- সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে দায়িত্ব পালনকালে করোনা আক্রান্ত হন নার্স রুহুল আমিন। করোনা রোগিদের সেবায় নিয়োজিত থাকা অবস্থায় ২২ মে নিজের কর্মস্থল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালেই করোনা রোগি হিসেবে ভর্তি হন তিনি। ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে করোনা যুদ্ধের অগ্রসৈনিক রুহুল আমিন শুক্রবার রাতে মারা যান। একজন সাহসী করোনাযোদ্ধা রুহুল আমিনকে হারিয়ে জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। নিজের জীবন বাজি রেখে করোনাকালের শুরু থেকেই তিনি আইসোলেশন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন। এই শোককে শক্তিতে পরিণত করে করোনা যুদ্ধে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।
প্রভাষক সুয়েব করোনা আক্রান্ত হয়ে সিলেট সহ সারা দেশে এবং বিশ্বের বিভিন্ন দেশে যেসকল প্রবাসিরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আর যারা করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন তাদের আশু রোগমুক্তি কামনা করেন।
শোকবার্তায় সুয়েব মরহুম রুহুল আমিনের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি