গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৪

42

কে.এম. লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইঘাট উপজেলায় আরও একজন কোভিট-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন।
এ নিয়ে গোয়াইনঘাট উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪। করোনায় আক্রান্ত ব্যাক্তি উপজেলার রুস্তমপুর ইউনিয়নের লামনি গ্রামের বাসিন্দা। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলায় কৃষি ব্যাংকে কর্মরত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন।
গতকাল রবিবার তার রিপোর্ট পেয়ে প্রশাসন তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউনের ব্যবস্থা করছে। করোনার লক্ষণ দেখে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিকভাবে ওই রোগীর নমুনা সংগ্রহ করেন। পরবর্তীতে ওই ব্যাক্তির করোনা ভাইরাসে আক্রান্ত বিষয়টির পজেটিভ প্রমানিত হয়। গতকাল রবিবার সকালে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের নির্দেশনায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তির বাড়ি ও গ্রামকে পুরোপুরি লকডাউন করা হয়।
এছাড়াও গোয়াইনঘাট থানার এসআই দেবজিৎ দাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি প্রতিনিধি দল ওই রোগীর বাড়িতে সরেজমিনে উপস্থিত হয়ে তাকে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসার ব্যবস্থা করেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, উপজেলার লামনি এলাকায় এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ও সহযোগিতায় তার বাড়ি ও গ্রামকে লকডাউন করে চিকিৎসার জন্য ব্যবস্থা করা হয়।