মহানগর আওয়ামীলীগ নেতা জুয়েলের উদ্যেগে অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

14
মহানগর আওয়ামী লীগ নেতা ইলিয়াস আহমদ জুয়েলের পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী প্রদান করছেন সিলেট মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি।

সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা ইলিয়াস আহমেদ জুয়েলের উদ্যেগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ মে শুক্রবার বাদ জুম্মা নগরীর দর্শন দেউড়ি এলাকায় প্রায় শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এতে অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের কারনে মানুষ আজ অনেকটা দিশেহারা হয়ে পড়েছে। দেশের এই কঠিন সময়ে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সম্মান রেখে আওয়ামী পরিবারের নেতাকর্মীরা সাধ্যমত অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা ইলিয়াছ আহমদ জুয়েলের এই উদ্যোগ একটি সময়োপযোগী উদ্যোগ। আমি সমাজের বিত্তশালীদের দেশের এই কঠিন সময়ে অসহায় সামায্যে এগিয়ে আসার আহ্বান জানাই।
আরো উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান ইলিয়াস, সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবাক সাইফুর রহমান খোকন, সাংবাদিক শাব্বির জালালাবাদী, ব্যবসায়ী সোহেল আহমেদ, দৈনিক কাজিরবাজার পত্রিকার বার্তা সম্পাদক সোয়েব বাসিত, ব্যবসায়ী সাজ্জাত হোসেন রুবেল, যুবলীগ নেতা এহিয়া আহমেদ সুমন, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এমদাদ হোসেন ইমু, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রুপম আহমেদ, মহানগর যুবলীগ নেতা আকিল আহমদ, ছাত্রলীগ নেতা রাকিব আহমেদ টিপুল প্রমুখ। বিজ্ঞপ্তি