দেশের যেকোন দুর্যোগে বিএনপি মানুষের পাশে দাঁড়ায় – আলী আহমদ

5

সিলেট জেলা যুবদলের আহবায়ক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সিদ্দিকুর রহমান পাপলুর পক্ষ থেকে জকিগঞ্জ-কানাইঘাটের ৫ শতাধিক দলের নির্যাতিত নেতাকর্মীকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল (১৮ মে) দুই উপজেলায় বিকেলে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন দলের নেতাকর্মীরা।
এর আগে সকালে সিলেট নগরীর উপশহরে ঈদ উপহার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলী আহমদ। এ সময় বিএনপি নেতা আলী আহমদ তার বক্তব্যে বলেন, দেশের যেকোন ক্রান্তিকালে বিএনপি মানুষের পাশে দাঁড়ায়। করোনা ভাইরাসের এই দুঃসময়ে তার প্রমাণ দেশের মানুষ প্রতিনিয়ত দেখছেন। সিলেটসহ সারা দেশে দলের নেতা কর্মীরা ত্রাণ বিতরণে যে ভূমিকা পালন করছেন তা দেশের ইতিহাসে নজীর সৃষ্টি করছে।
যুবদল নেতা পাপলুর প্রশংসা করে তিনি আরো বলেন, করোনার শুরুতেই তিনি তার নিজ নির্বাচনী এলাকা জকিগঞ্জ- কানাইঘাটের মানুষের কাছে সাধ্যানুযায়ী পৌঁছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। এবার দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে এই দুই উপজেলার মামলা-হামলায় জর্জরিত নেতাকর্মীদের ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। যার জন্য দলের ত্যাগী নেতকর্মীরা রাজনীতিতে আরো উৎসাহিত হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জকিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আখতার হোসেন রাজু, বিএনপি নেতা বুরহান উদ্দিন, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান নেছার, ওলি চৌধুরী, জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা ইজ্জাদুর রহমান মুন্না, সাহিদ খান, আহমদ হুসেন, সুমন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি