করোনা মহামারীর দুঃসময়ে জাতীয়তাবাদী শক্তি দরিদ্র মানুষের পাশে রয়েছে —–আবুল কাহের শামীম

18
গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দরিদ্র ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক জেলা সভাপতি ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে করোনা মহামারীর এই দুঃসময়ে জাতীয়তাবাদী শক্তি মানবতার কল্যাণে তৎপর রয়েছে। বাকশালী সরকারের দীর্ঘ নির্যাতনের শিকার বিএনপি জাতির দুঃসময়ে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়িয়েছে। কিন্তু সরকারী দল লুটপাট করে নিজেদের সম্পদ বৃদ্ধি করলেও অসহায় মানুষের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছে। জাতির এই ক্রান্তিলগ্নে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এই থেকে শিক্ষা নিয়ে সামর্থ্যবানদেরকে মানবতার কল্যাণে এগিয়ে আসা উচিত।
তিনি রবিবার গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের আমনী এলাকায় উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ও পৌর কাউন্সিলার নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, মহিলা কাউন্সিলার মনাক্কা বেগম, জেলা কুষক দলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির আহমদ চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবুল লস্কর মুমিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাহেদ আহমদ, সাবেক সিলেট মহানগর ছাত্রদল নেতা সজিব আহমদ, আমুড়া ইউনিয়ন বিএনপি নেতা মাহবুবুল হক লুলু ও বেলাল আহমদ, ইউনিয়ন যুবদল সভাপতি রাজন আহমদ, বিএনপি নেতা মনসুর আহমদ ও মোস্তাক আহমদ।
ঈদ উপহার (খাদ্য) সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন এবং বিতরণকালে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ চৌধুরী, উপজেলা ও পৌর ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে শেখ নাঈম, শাহরুজ, মিজানুর রহমান সুজন, ফয়সল আহমদ, নাবিদ আনজুম রিফাত ও আলী আশরাফ খালেদ প্রমুখ। বিজ্ঞপ্তি