শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, গুরুতর আহত ১

12

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
শ্রীমঙ্গল উপজেলার কালাপুরে পিকআপ গাড়ী ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি আরোহী দুই জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ১জন।
বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া নামক স্থানে চাউল বোঝাই পিকআপ গাড়ীর সাথে সিএনজির অটোরিক্সার এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নিতাই পদ হাজরা (৩৫), অজ্ঞাত নামা (৪০) । আহত সিএনজি অটোরিক্সা চালক রুমেল মিয়া (৩০)।
তার মধ্যে নিহত নিতাইপদ হাজরা ও আহত রুমেল মিয়ার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা। আর আরেক নিহত অজ্ঞাত ব্যক্তির তাৎক্ষনিক পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চাউল বোঝাই একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৫-৪৪৬৯) মৌলভীবাজার অভিমুখে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ ১১৪৪২৬) মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় সিএনচি অটোরিক্সা।
এতে ঘটনাস্থলে নিতাই পদ হাজরা নামে একজন নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরো দুইজন।
পরে ফায়ার সার্ভিস ও পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরেকজন সিএনজি আরোহী মারা যান। তারমধ্যে গুরুতর আহতবস্থায় সিএনজি অটোরিক্সা চালককে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার উপপরিদর্শক মো. আসাদুর রহমান বলেন, আমরা একটি আইডি কার্ড নাম লেখা হচ্ছে নিতাই পদ দাস হাজরা বাড়ি মৌলভীবাজার সদর উপজেলায়। তবে এটি নিহতের আইডি কার্ড কিনা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এপর্যন্ত দুইজন মারা গেছেন। আর সিএনজি চালককে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।