কমলগঞ্জের শমসেরনগরে খেলার মাঠে সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃক উপকারভোগীদের ভাতা প্রদান

14

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ থেকে :
সামাজিক নিরাপত্তা দূরত্ব বজায় রেখে কয়েক ১২০০ উপকারভোগীদের বিভিন্ন প্রকারের ভাতা প্রদান করা হয়েছে। বুধবার (৬ মে) সকাল ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর খেলার মাঠে সোনালী ব্যাংক লি: শমশেরনগর শাখা কর্তৃক এসব উপকারভোগীদের ভাতা প্রদান করে।
খেলার মাঠে ভাতা প্রদানের উদ্যোগ নিলে বৃষ্টি কারনে এলোমেলো হয়ে যায়। বৃষ্টি থামার পর ভাতাভোগীরা সামাজিক দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়ান। বৃষ্টির পানির মধ্যে মাঠের মাঝে দাঁড়িয়ে ভোতাভোগীরা অস্থায়ীভাবে তৈরী কাউন্টার থেকে ভাতা গ্রহন করেন। এ সময় ভাতাভোগেীদের সামাল দিতে শমসেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা দায়িত্ব পালন করেন।
সোনালী ব্যাংক শমশেরনগর শাখার ব্যবস্থাপক রিপন মজুমদার বলেন, সম্প্রতি দুই জনের করোনা সনাক্ত হওয়ার কারনে সোনালী ব্যাংক ভানুগাছ শাখা লকডাউন ঘোষণা করা হয়। এর পর থেকে শমসেরনগর শাখায় অস্বাভাবিক চাপ বেড়ে যায়। এমতাবস্থায় ব্যাংক শাখায় কার্য দিবসে কোনভাবে ১২০০ ভাতাভোগীর ভাতা প্রদান সম্ভব নয়। তাই বুধবার বৌদ্ধ পূর্নিমার ছুটির দিনে শমশেরনগর ইউনিয়ে চা বাগান খেলার মাঠে ভাতা প্রদান করা হয়েছে।
তিনি আরোও বলেন আগামী শনিবার (৯ মে) সাপ্তাহিক ছুটির দিনে কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের সামনের খোলা স্থানে সে ইউনিয়নের প্রায় ২ হাজার ভাতাভোগীদের মাঝে ভাতা প্রদান করা হবে।
এদিকে কমলগঞ্জ উপজেলার সোনালী ব্যাংক লিমিটেড মুন্সীবাজার শাখা কর্তৃক রহিমপুর ইউনিয়ন পরিষদ সম্মুখে বিভিন্ন উপকারভোগীদের ভাতা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, সোনালী ব্যাংক লি: মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান অপু।