পূর্ব জাফলংয়ে আরো ২শ’ ২৫ পরিবারের মাঝে চাল বিতরণ

7

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
বিশ্বের বিভিন্ন দেশের ন্যায় বাংলাদেশেও করোনাভাইরাস মহামারী আকার ধারণ করায় বাংলাদেশ সরকার করোনা ভাইরাস সংক্রমণ রোধে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এই কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন অসহায় ও হতদরিদ্র জনসাধারণের খাদ্য সংকট দূরীকরণের লক্ষ্যে সরকারি ভাবে প্রতিটি ইউনিয়ন পরিষদে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।
সোমবার (২৭ এপ্রিল) সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও অত্র ইউনিয়নের ট্যাগ অফিসার মো. আবু কাওছার’র উপস্থিতিতে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র ২শ’২৫টি পরিবারের জন্য ১০ কেজি করে চাল ৯টি ওয়ার্ডের মেম্বারদের মাঝে তুলে দেন ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব কামরুজ্জামান, ইউনিয়ন পরিষদের হিসাব রক্ষক আবু হানিফ, ইউপি সদস্য আব্দুল কাদির, আতাউর রহমান আতাই, মো. শাহআলম, আবুল হাসনাত, সয়েন বুনার্জি, ইব্রাহিম আলী, সংরক্ষিত মহিলা সদস্যা রেজিয়া জলিল প্রমুখ।
পড়ে ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ থেকে ২শ’ ২৫ পরিবারের জন্য ১০ কেজি করে (জিআর)’র প্রাপ্ত চাল প্রতিটি ওয়ার্ডের সদস্যরা তাদের সংশ্লিষ্ট ওয়ার্ডে নিয়ে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করেন।