দেশটা সবার কর্মহীন মানুষের পাশে সবাইকে দাঁড়ানো উচিত – এড. নাসির উদ্দিন খান

16

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বাংলাদেশ আওয়ামীগ জনগণের দল। দেশের এই ক্রান্তিকালে আওয়ামীলীগকে আগেই জনগণের পাশে দাঁড়াতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা বিভিন্ন উপজেলা, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে আওয়ামীলীগ খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কোন মানুষ যাতে না খেয়ে তাকে সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মী, সমাজকর্মী, প্রশাসনের লোকজন সহযোগিতায় এগিয়ে আসছেন। তিনি বলেন, দেশটা শুধু আওয়ামীলীগের একার নয়, সবার। দেশের এই ক্রান্তি কালে দলমত নির্বিশেষে সবাইকে কর্মহীন মানুষের পাশে এগিয়ে উচিত। সরকারি বিধি মেনে চলে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করার আহবান জানান তিনি।
মঙ্গলবার গোলাপগঞ্জ উপজেলার আওয়ামীলীগের উদ্যোগে বাঘা ইউনিয়নের পূর্বগাও তে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শুয়েব, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান চৌধুরী রিংকু,হাজী আব্দুল ওয়াদুদ, খুর্শেদ আলম চৌধুরী রিপন, রেদওয়ান উদ্দিন, আব্দুস সামাদ জিলু, নুরুল হক, ফয়জুল ইসলাম ফয়ছল, আব্দুস সামাদ, আরজমন্দ আলী, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল হক এনাম, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রমুখ। বিজ্ঞপ্তি