ছাতকে সাংবাদিকদের পিপিই দিলেন ইউপি চেয়ারমান

17

আতিকুর রহমান মাহমুদ ছাতক থেকে :
ছাতক প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাক্স ও হেন্ড ওয়াস বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান। মঙ্গলবার বিকালে গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছাতক প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে এসব বিতরণ করা হয়েছে। ছাতক প্রেসক্লাবের পক্ষে পিপিই, মাক্স ও হেন্ড ওয়াস গ্রহণ করেন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি ।
এ সময় ইউপি চেয়ারম্যানের কাছ থেকে পিপিই, মাস্ক, হান্ডওয়াস (সেভলন) গ্রহণ করেন, ছাতক থানার এসআই হাবিবুর রহমান, পিপিএম, ছাতক প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য মোশাহিদ আলী ও সাংবাদিক নুর উদ্দিন, অলিউর রহমান, হাসান আহমদ, ফজল উদ্দিন, আক্তার হোসেন, ইউপি সদস্য মোঃ সামছুল হক, হোসাইন আহমদ লনি,আব্দুর রহমান, মাহমদ আলী, সুরেতাজ মিয়া, নিজাম উদ্দিন, সাবেক ইউপি সদস্য মোঃ আলমগীর কবির, ইউডিসি উদ্যোক্তা সুজেল মিয়া, গ্রাম পুলিশ আলা উদ্দিন, বাবুল মিয়া, রইছ আলী, ও নুরুল আমিন পৃথক পৃথক পিপিই, মাক্স ও হেন্ড ওয়াস গ্রহণ করেন।
এ সময় চেয়ারম্যান আখলাকুর রহমান বলেন, সাংবাদিকরা বিভিন্ন স্থান ঘুরে সংবাদ সংগ্রহ করতে হয়। করোনাভাইরাস সম্পর্কে সংবাদ সংগ্রহ করতে গিয়ে তাদের অনেক ঝুঁকি পোহাতে হয়। তাই চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর মতো তাদেরও সুরক্ষা প্রয়োজন। এ সব পিপিই সাংবাদিকদের সুরক্ষার ক্ষেত্রে ভূমিকা পালন করবে বলে তিনি মনে করেন। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ছাতকের উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামের কৃতিসন্তান, সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের সহযোগি অধ্যাপক, গরীবের ডাক্তার খ্যাত ডাক্তার মঈন উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।