কমলগঞ্জে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা

9

কমলগঞ্জ থেকে সংবাদাতা :
করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ মহড়া চলাকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৮টি মামলা করা হয়েছে। মামলায় মোটরসাইকেল আরোহী ও দোকানদারদের কাছ থেকে নগদ ৮ হাজার ৪শ’টাকা জরিমানা আদায় করা হয়।
রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার শমসেরনগর বাজারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
অভিযানকালে সেনা কর্মকর্তা ক্যাপ্টেন শাহরিয়ার ও শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতিরর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় হেলমেট বিহিন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ৮টি মামলায় ৮ হাজার ৪০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়। পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগম না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়।
কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৮টি মামলা করে জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেন।