বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা কমিটির ত্রাণ ক্যাম্পের উদ্বোধন

4

করোনা পরিস্থিতিতে হত দরিদ্র জনগণের মাঝে দাঁড়ানোর লক্ষ্যে ১৫ এপ্রিল থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা কমিটির উদ্যোগে ত্রাণ বিতরণ ক্যাম্প উদ্বোধন করা হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য এবং সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড সিকন্দার আলী ত্রাণের প্যাকেট প্রস্তুতের মাধ্যমে ক্যাম্প উদ্বোধন করেন।
উদ্বোধন কালে তিনি বলেন দরিদ্র ও নিম্ন মানুষ আজ অসহায়, করোনা পরিস্থিত দেশের স্বাভাবিক পরিস্থিতি লণ্ডভণ্ড করে ফেলেছে, আজ এই অসহায় মানুষের পাশে দাঁড়ানো সময়ের দাবি। তিনি বলেন পার্টীর সদস্যদের উদ্যোগে এবং সামর্থ্যবান্দের সহযোগিতায় এই ক্যাম্প ও ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্টির জেলা কমিটির সম্পাদক ইন্দ্রাণী সেন শম্পা, সম্পাদক মণ্ডলীর সদস্য দীনবন্ধু পাল, হিমাংশু মিত্র, জেলা কমিটির সদস্য ও যুব নেতা মিহির সেন, রুমেল হোসেইন আলমগির, নারীমুক্তির নেত্রী পম্পা, শ্রমিক সংগঠনের নেতা ও পার্টীর জেলা কমিটির সদস্য কাজী আলফাজ, সজিত দেবনাথ প্রমুখ নেতৃবৃন্দ।
ইন্দ্রানী সেন শম্পা এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য সামর্থ্যবাদের পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি সিকন্দার আলীর সাথে (ফোন- ০১৭১১২৬৩০২৬) যোগাযোগ করার জন্য অনুরোধ জানান। বিজ্ঞপ্তি