সিটি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

7

করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় পরিবারগুলির কাছে খাদ্য সাহায্য পৌঁছে দিচ্ছে সিটি ব্যাংক। সারাদেশে আটটি সেন্টারের মাধ্যমে ২০ হাজার দুস্থ পরিবারের প্রতিটির কাছে পৌঁছানো হচ্ছে ১০ কেজি চালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, যার মাধ্যমে আনুমানিক ১ লক্ষ মানুষের এক সপ্তাহের অন্ন সংস্থান হবে।
সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের উদ্যোগে এই কার্যক্রমের সার্বিক তদারকি করছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন। এই মানবিক উদ্যোগের ব্যয় নির্বাহ হয়েছে ব্যাংকের সকল কর্মীর একদিনের বেতন প্রদান এবং সেই সঙ্গে পরিচালনা পর্ষদ অনুমোদিত ব্যাংক থেকে প্রাপ্ত অনুদানের মাধ্যমে।
এরই অংশ হিসেবে বুধবার সিলেট নগরের ২৫নং ওয়ার্ডের খোজারখলা এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে। কয়েক শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।
খাদ্য সামাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ ইসমাইল পিপিএম-বার, সিটি ব্যাংকের ক্লাস্টার ও বন্দরবাজার শাখার ব্যবস্থাপক এ.কে.এম মাসুদুল আলম, সিনিয়র ব্যবস্থাপক সঞ্জয় মজুমদার, ব্যাংক কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘ এর সভাপতি মোঃ আকমল আলী মালাই, উপদেষ্টা আজিজুর রহমান, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও বদরুল আলম রিপন, সাধারণ সম্পাদক লাহিন আহমদ রুহেল, সাবেক সভাপতি ইকবাল কামাল, মোফাজ্জল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সোহান, অর্থ সম্পাদক ফখরুদ্দিন মুক্তা, হেলাল, ফাহিম, জাহিদুল ইসলাম জনি প্রমুখ।
ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার এ প্রসঙ্গে বলেন, ‘সিটি ব্যাংক সবসময় দেশের যে কোনো প্রাকৃতিক কিংবা মানবিক বিপর্যয়কালে মানুষের পাশে দাঁড়িয়েছে, ভবিষ্যতেও দাঁড়াবে।’ বিজ্ঞপ্তি