আরো কঠোর হচ্ছে সিলেটের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

17
বঙ্গ-নিউজ

স্টাফ রিপোর্টার :
সিলেটে সবাইকে ঘরমুখী করতে এবার আরো কঠোর হচ্ছে আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরই অংশ হিসেবে শুক্রবারও (১০ এপ্রিল) নগরীর বিভিন্ন স্থানে কঠোর অবস্থানে থেকে অভিযান পরিচালনা করা হয়। তবে সরকারিভাবে সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধির ঘোষণায় মানুষকে গৃহবন্দী রাখতে আরো কঠোর হবার ইঙ্গিত প্রকাশ করা হয়েছে।
সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রশমনে জনগণকে অবশ্যই ঘরে অবস্থান করতে হবে। অতি জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে অনুরোধ করা হয়েছে। সন্ধ্যা ৬টার পর কেউ বাড়ির বাইরে বের হতে পারবেন না। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এক এলাকা থেকে আরেক এলাকায় চলাচল কঠোরভাবে সীমিত থাকবে।
শুক্রবার ছুটির মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ নিয়ে চতুর্থ দফায় ছুটি বাড়ানো হলো। আজকের প্রজ্ঞাপনে ঘোষিত সাপ্তাহিক ছুটি ও সাধারণ ছুটির ধারাবাহিকতায় আগামী ১৫ ও ১৬ এপ্রিল এবং ১৯ থেকে ২৩ এপ্রিল ২০২০ পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এই সাধারণ ছুটির সঙ্গে ১৭ ও ১৮ এপ্রিল এবং ২৪ ও ২৫ এপ্রিলের সাপ্তাহিক ছুটিও যোগ হবে।