করোনার উপসর্গ সন্দেহে শামসুদ্দিন হাসপাতালে আরেকজন ভর্তি

5

স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) বেলা ২টার দিকে করোনার নানা উপসর্গ থাকায় এই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।
জানা গেছে, বৃহস্পতিবার রাতে সিলেট সদর উপজেলার একটি ইউনিয়নে এই ব্যক্তি তার এক বন্ধুর বাড়িতে যান। এই বাড়িতে আসার পর তার পাতলা পায়খানা, শ্বাসকষ্ট, কাশি ও গলায় ব্যথা থাকায় বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশের এক কর্মকর্তা শামসুদ্দিন আহমদ হাসপাতালে যোগাযোগ করেন শুক্রবার দুপুরে। হাসপাতাল কর্তৃপক্ষ একটি এ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে নিয়ে আসেন হাসপাতালে।
ডা. সুশান্ত জানান, এই ব্যক্তির শরীরে করোনার নানা উপসর্গ রয়েছে।
এ বিষয়ে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আবুল কালাম জানান, আমরা করোনা সন্দেহে সিলেট সদর উপজেলায় বহিরাগত একজনের খবর পেয়েছি। এম্বুলেন্স পাঠিয়েছি হাসপাতালে আসার পর পরিক্ষা করে জানা যাবে করোনা আক্রান্ত কি না। তিনি বলেন, এতে কেউ আতঙ্কিত হবার কোনো কারণ নেই। আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছি। ওই এলাকা বিশেষ সতর্কতা মূলক বব্যস্থাও নেওয়া হবে।