নগরীর বাগবাড়িতে সমাজসেবক সাইফুল ইসলাম ও মহিম উদ্দিনের অর্থায়নে খাদ্য সহায়তা

4

নগরীর ৯নং ওয়ার্ড বাগবাড়িতে বিশিষ্ট সমাজসেবক সমাজসেবক সাইফুল ইসলাম ও মহিম উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে যে সমস্ত অসহায় খেটে খাওয়া দিনমজুর, গরীব এমন প্রায় ২০০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, আটা ও হাত ধোয়ার সাবানসহ একটি প্যাকেট তুলে দেওয়া হয়।
শুক্রবার (১০ এপ্রিল) দুপুর ৩ টায় সিলেটের বাগবাড়িস্থ সাইফুল ইসলামের নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সিসিকের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মখলিছুর রহমান কামরান।
বিতরণকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, আমাদের সমাজের অসহায় ও গরীব দিনমজুরদের ঘরে খাদ্য মজুদ খাদ্য থাকে না, পেটের দায়ে তাদের রাস্তায় বের হতে হয়। তাই এই মহামারি বিস্তার রোধে ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্য করলে কিছুটা হলেও স্বস্থি ফিরিয়ে আনা যাবে। সরকারের পাশাপাশি সমাজসেবক সাইফুল ইসলাম ও মহিম উদ্দিনের মত সমাজের বিত্তশালী লোকজন গরীব ও অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে দিলে আমরা অতি শীঘ্রই এ সংকট থেকে অবসান হতে পারবো।
বিতরণকালে মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সামর্থবানরা যদি একটু একটু করে এসব অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ান তাহলে এসব অসহায় দিনমজুর মানুষজন এই মহামারিতে রাস্তায় বের হবে না।
সিলেট নগরীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মহানগর যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
এসময় আরও উপস্থিত ছিলেন, তজমুল হোসেন, মাছুম আহমদ, মোঃসাদিকুর রহমান সোহাগ, নবী হোসেন জীবন, এ কে তারেক আহমদ, জহুরুল ইসলাম জুয়েল, মোঃ রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি