গোয়াইনঘাটে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত গ্রেফতার

3

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ ডাকাতকে গ্রেফফতার করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বিকেলে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন রাউতগ্রাম ও হাতিরপাড়া এলাকার ইব্রাহীম আলীর ছেলে আনোয়ার হোসেন, বশির উদ্দিনের ছেলে আফজল হোসেন, ফয়েজ উদ্দিনের ছেলে সোহেল মিয়া, হেলাল উদ্দিনের রাহিম মিয়া ও ইসরাফিলের ছেলে শাহীন মিয়া।
পুলিশ সূত্রে জানা যায়, (৭ এপ্রিল) মঙ্গলবার আকিজ ফুড এন্ড বেভারেজ এর পরিবেশক হিসাবে জাফলং বাজারের দুজন ব্যবসায়ী গাড়ীতে করে বিভিন্ন বাজারে পণ্য সামগ্রী দোকানে দোকানে সরবরাহ করে বিক্রিত পণ্যের টাকা সংগ্রহ করে ফেরার পথে জাফলং চা বাগান (লাল গাং) এলাকায় ৫/৬ জনের ডাকাত দল ছুরি দিয়ে ব্যবসায়ীদের আহত করে তাদের সাথে নগদ লক্ষাধিক টাকা লুঠ করে পালিয়ে যায়।
পরে থানা পুলিশের এসআই যীশু দত্ত, আবুল হোসেন, মতিউর রহমান, মাসুম মদ, এএসআই রুহুল আমিন, রাজিব রায়, সালাহউদ্দিন ও মশিউরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক ও ব্যবসায়ীর লুণ্ঠিত টাকা উদ্ধার করা হয়।
থানার ওসি মো. আব্দুল আহাদ ৫ ডাকাত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়কে বিষয়টি অবহিত করলে তিনি আমাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। তাঁরই নির্দেশনার আলোকে সার্কেল স্যারের তত্বাবধানে টীম গোয়াইনঘাটের সাড়াশি অভিযানে তাদের আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শেষ করে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।