সিলেটে ‘তরুণদের সাহায্য ফান্ড’ এ জমা হয়েছে ১৩ হাজার টাকা

10

করোনা ভাইরাসের কারণে এই ক্রান্তিলগ্নে অসহায়, হতদরিদ্রদের জন্য সাহায্য তহবিল গঠন করেছে সিলেটে তরুণরা। একঝাঁক উদ্যোমী তরুণ ও সমাজকর্মীরা অসহায় মানুষের কাছে পৌঁছে দেবে প্রয়োজনীয় ত্রাণ সমাগ্রী। সমাজের দায়িত্ববোধ, বিবেকবান, হৃদয়বান ও বিত্তবানদের ‘তরুণদের সাহায্য ফান্ড’ এ সাহায্য করার অনুরোধ করা হয়েছে।
শনিবার (৪ এপ্রিল) পর্যন্ত ‘তরুণদের সাহায্য ফান্ড’ এ জমা পড়েছে ১৩ হাজার টাকা।
সাহায্য তহবিলে যারা অনুদান দিয়েছেন, তারা হলেন- আশফাকুর রহমান ৩ হাজার, যুবলীগ নেতা এম. সোহেল আহমদ ১ হাজার, লেখক ও প্রাবন্ধিক আল-আমিন ১ হাজার, নিসচা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু ১ হাজার, নিসচা সিলেট মহানগরের সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন ১ হাজার, ছাত্রলীগ নেতা রাফিউল করিম মাসুম ১ হাজার, ছাত্রদল নেতা ছদরুল ইসলাম লোকমান ১ হাজার, উপশহরের ব্যবসায়ী সৈয়দ মুহিবুর রহমান মিছলু ১ হাজার, মানবাধিকার কর্মী ইমদাদুর রহমান ৫শ, নিসচা সিলেট জেলার সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন ৫শ, মাসুদুজ্জামান তফাদার মুক্তার ৫শ। এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক ২ দিয়েছেন ১৫০০ টাকা।
আমাদের সাহায্য তহবিলে দেশ কিংবা বিদেশের যে কেউ, সমাজের বিত্তবান, যে কোনো প্রতিষ্ঠান অনুদান দিতে পারবেন। তাদের অনুদান কোন কোন ক্ষেত্রে ব্যয় করা হচ্ছে, তার পুরো হিসাব দেওয়া হবে বলে।
ফান্ডে অনুদান দিতে বিকাশ করা যাবে এই দুটি ব্যক্তিগত নাম্বারে- ০১৭১৭৬২৬৫৬২ (শামীম) ও ০১৭৪৭৫২০২৩২ (লোকমান)। যারা অনুদান দেবেন, তাদেরকে ফোন করে নিশ্চিত করতে অনুরোধ জানিয়েছেন ‘তরুণদের সাহায্য ফান্ড’ এর উদ্যোক্তা জিন্দাবাজারের ব্যবসায়ী এম. শামীম আহমদ ও রোটা. শাহ মো. লোকমান আলী। বিজ্ঞপ্তি