দিনব্যাপী সচেতনতা তৈরি ও গৃহবন্দী পরিবারে ত্রাণ-বিতরণ করলেন এসপি ফরিদ উদ্দিন

19

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে গোয়াইনঘাট উপজেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী প্রচারপত্র, প্রচারণা ও গৃহবন্দী অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।
এছাড়াও উপজেলার অপরাপর কয়েকটি ইউনিয়নের ভিন্ন গ্রামে পুলিশ সুপারের প্রতিনিধি হিসেবে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দিলীপ কান্ত নাথের নেতৃত্বে অন্য একটি প্রতিনিধি দল করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এ সময় সাধারণ মানুষকে সচেতন হবার আহ্বান জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বিশ্বব্যাপী বিপর্যয় নামিয়ে এনেছে করোনা ভাইরাস। ইতিমধ্যে বাংলাদেশে এসেছে ভাইরাসটি। চীনের উহান প্রদেশে প্রথম বহিঃপ্রকাশ ঘটলেও বিজ্ঞানীরা এখনও এর উৎস বা কারণ ভালোভাবে জানতে পারেনি। এখনও পর্যন্ত এর প্রতিষেধক ওষুধ আবিষ্কার হয়নি। এমন অবস্থায় এই রোগ বিস্তারের ক্ষেত্রে প্রতিরোধ ব্যবস্থাই একমাত্র উপায় হিসেবে বিবেচিত হচ্ছে। তাই তিনি সবাইকে আতঙ্কিত না হয়ে ব্যক্তিগত সচেতন হওয়ার আহ্বান জানান।
সচেতনতা মুলক কার্যক্রম ও ত্রাণসামগ্রী বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ট সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় প্রমুখ।