মেয়ের জন্মদিনে অসহায়দের পাশে আব্দুল আলীম তুষার

6

মেয়ে আমিরা আলীম জয়নাব এর জন্মদিনে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। ৩ এপ্রিল শুক্রবার দুপুর ১২ সিলেট নগরীর সুবিদবাজারস্থ এক্সেল টাওয়ারের সামনে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।আব্দুল আলীম তুষার কর্তৃক খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ ও সাবান। প্রায় অর্ধশতাধিক পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, কাজী মাসকুদ আহমদ, সুমন দাস, জম্মুত জুমেল, আশরাফুল ইসলাম, ইমরান মাহমুদ প্রমুখ।
এ সময় মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষ কাজে না যাওয়ার কারনে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন। এ ধরনের সহযোগিতা তাদের মুখে একটু হলেও হাসি ফুটাবে। সমাজের বিত্তশালীদের এ ধরনের সাহায্য সহযোগিতার মাধ্যমে কিছুটা হলেও অসহায় মানুষের জীবনে স্বস্তি ফিরিয়ে আসবে। তিনি বলেন, আব্দুল আলীম তুষার তার মেয়ের জন্মদিনে অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে তা খুবই বিরল। তাই দেশের এই কঠিন সময়ে তিনি সরকারের পাশাপাশি বেসরকারি এবং সমাজের বিত্তশালীদেরও এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি