শামসুদ্দিন হাসপাতালে ভর্তি ব্যক্তির শরীরে করোনাভাইরাস নেই

15

স্টাফ রিপোর্টার :
নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে থাকা একজনের রিপোর্ট এসেছে। তারা দেহে মহামারী করোনাভাইরাস ধরা পড়েনি। শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারি পরিচালক ডাক্তার আনিছুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছেন, হাসপাতালে ভর্তি ছিলেন দুই জন। একজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। অপরজনের রিপোর্ট শুক্রবার রাতে অথবা শনিবার আসতে পারে।
এদিকে, সিলেটে এখন পর্যন্ত করোনা আক্রান্ত কেউ পাওয়া যায়নি। করোনাভারাসের নানা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় এক ব্যক্তি সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হয়েছেন। স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিছুর রহমান শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এই রোগীকে হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আজ শনিবার তার নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানো হবে।
নতুন করে এক পুরুষ করোনা সন্দেহে ভর্তি হওয়ায় রোগীর সংখ্যা দাঁড়িয়েছে পুনরায় দুই এ। এছাড়া হাসপাতালে ভর্তি অপর একজন নারীর অবস্থা কিছুটা আশঙ্কাজনক। এই নারীর পরীক্ষার রিপোর্ট রাতে (শুক্রবার) অথবা আগামিকাল সিলেটে চলে আসতে পারে। এরপর জানা যাবে আশঙ্কাজনক এই নারী করোনা আক্রান্ত কি-না।