দাউদপুর ইউপি’র সাবেক মেম্বার ব্যোমকেশ দাশের পরলোকগমন

7

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার, দাউদপুর পশ্চিমপাড়া গ্রামের সালিশী ব্যক্তিত্ব ব্যোমকেশ দাশ বার্ধ্যকজনিত রোগে ৩০ মার্চ সোমবার দিবাগত রাত ১০টায় সিলেট শহরতলীর খাদিম নগরস্থ বাসায় পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
৩১ মার্চ মঙ্গলবার ভোরে দাউদপুর পশ্চিমপাড়াস্থ পারিবারিক শশ্বানে অনতিষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।
প্রয়াত ব্যোমকেশ দাশ দাউদপুরের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তিন ভাইয়ে মধ্যে তিনি ছিলেন বড়। তিনি অসংখ্য গুণের অধিকারী, ১৯৯৫ সালে দাউদপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নির্বাচিত হয়ে এলাকায় অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন। বিরোধ নিষ্পত্তি ও সমাজ সেবার মাধ্যমে তিনি সকলের মন জয় করেছিলেন। তাঁর মৃত্যুতে এলাকাবাসী একজন গুণী সমাজসেবী ও সালিশী ব্যক্তিত্বকে হারিয়েছেন। তাঁর এই শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।
সাবেক মেম্বার ব্যোমকেশ দাশের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দাউদপুর পশ্চিমপাড়া গ্রামবাসী। এছাড়াও দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম লিহিন, সাধারণ সম্পাদক রাহিম আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।
শোক বার্তায় নেতৃবৃন্দ প্রয়াত ব্যোমকেশ দাশের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি