করোনা ঠেকাতে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে বিএনপি নেতার বিভিন্ন সামগ্রী বিতরণ

9

৩০ মার্চ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার ২১টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার কয়েক হাজার মানুষের মাঝে ফয়সল আহমদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। দলের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের দিয়ে তিনি মানুষের ঘরে ঘরে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছে দেন।
এ সময় বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেন, জাতীয় এই ক্রান্তিলগ্নে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত। মানবিক দিক চিন্তা করে আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। অন্তত:পক্ষে আমাদের আশপাশের মানুষের পাশে দাঁড়াই, আশপাশের মানুষজনকে ভালো রাখি, আমাদে নিজেদেরও ভালো থাকতে হবে।
তিনি বলেন, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াও বার্তা দিয়েছেন- আমরা যেন নিজ নিজ ঘরে নিরাপদ থাকি। সাধ্য অনুযায়ী আশপাশের গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াই।
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন বিয়ানিবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, পৌর বিএনপির সাবেক সভাপতি আবু নাসের পিন্টু, পৌর বিএনপির বর্তমান আহবায়ক নুরুল হুদা বাবুল, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ছরওয়ার হোসেন, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নজমুল হোসেন, পৌর কাউন্সিলর মিছবাহ উদ্দিন, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহান আল মাহমুদ খান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফয়েজ আহমদ ও পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আহসান জামিল প্রমুখ। বিজ্ঞপ্তি