নগরীতে অগ্রণী তরুণ সংঘের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

9

নগরীর পশ্চিম সুবিদবাজারে অগ্রণী তরুণ সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রবিবার (২৯ মার্চ) দুপুর ৩টায় প্রায় শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যদ্রব্যের মধ্যে ছিল- চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল ও সাবান।
খাদ্য সামগ্রী বিরতণকালে অগ্রণী তরুণ সংঘের সভাপতি মো. জহিরুল ইসলাম মিশু বলেন, করোনাভাইরাসের কারণে সরকার ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছেন এবং সবাইকে যার যার ঘরে অবস্থান করার জন্য অনুরোধ করেছেন। এই অবস্থায় হত দরিদ্র লোকেরা বাসায় বসে আছে এবং তাদের কোনো কাজকর্ম না থাকায় অনেকে খাদ্য সংকট দেখা দিয়েছে। আমরা আমাদের ক্লাবের পক্ষ থেকে এই ক্ষুদ্র উদ্যোগ গ্রহণ করেছি আমরা আশা করব সমাজের বিত্তবান ব্যক্তিরা সবাই হতদরিদ্র মানুষের পাশে এসে দাড়াবেন এবং এই ক্রান্তিলগ্নে উনাদের হাত প্রসারিত করে দিবেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জয়নাল আহমদ, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি দিলওয়ার আহমেদ, আশফাকুর রহমান, বর্তমান সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ লোকমান আলী, তুহিন, সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার, রাশেদ, ফাহিম, রুহিন, হাবিব প্রমুখ। বিজ্ঞপ্তি