মৌলভীবাজারে নিম্ন আয়ের মানুষদের মধ্যে জেলা প্রশাসকের খাদ্য সহায়তা প্রদান

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
করোনা ভাইরাসের সঙ্কটকালীন সময়ে মৌলভীবাজারে অতি-দরিদ্র, দিনমজুর, নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন।
শনিবার (২৮ মার্চ) দুপুরের দিকে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রের সামনে এই ত্রাণ বিতরণ করা হয়। জেলা প্রশাসন ১১০ জন মানুষের মধ্যে চাল,ডাল, আলু, তেলসহ ৬০০ টাকা মূল্যের একেকটি প্যাকেটের ত্রাণ মানুষের মধ্যে তুলে দেন।
ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান এবং উপজেলা চেয়ারম্যান কামাল হোসেনসহ আরও অনেকে।
এ বিষয়ে মৌলভীবাজারের জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বলেন, খেটে খাওয়া দিনমজুর, নিম্ন আয়ের মানুষজনের কাছে জেলা প্রশাসনের খাবার সহায়তা অব্যাহত থাকবে। যতটুকু সম্ভব জেলা সদর ছাড়ও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আমি নিজে গিয়ে খাবার ও অন্যান্য সহায়তা দিয়ে আসবো। তবে কোভিড-১৯; করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। এজন্য আমরা দিনরাত কাজ করছি।
তবে এদিকে, করোনা ভাইরাস কারণে এই সময়ে জেলা প্রশাসনের এমন কার্যক্রমের প্রতি সচেতন মহলে নেতিবাচক প্রভাব পড়েছে।
সারাদেশের সকল মানুষ যখন ঘরে থাকার জন্য প্রধানমন্ত্রী বলেছেন,তখন মৌলভীবাজার জেলা প্রশাসন ঘটা করে ত্রাণ বিতরণের আয়োজন করে ‘করোনা ভাইরাস’ ছড়ানোর উদ্যোগ নিয়েছেন!। দরিদ্রদের সহায়তা করতে হলে,তাদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিন।
প্রয়োজনে কাউন্সিলর-ইউপি সদস্যদের মাধ্যমে এলাকার নিম্ন আয়ের মানুষকে ঘরে পৌছেঁ আহবান জানান সচেতন মহল।