গোলাপগঞ্জে দশম শ্রেনী পড়ুয়া ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

11

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে দশম শ্রেনী পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ মার্চ) সকালে বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর (বনগ্রাম) এলাকায় নিজ ঘর থেকে ফাহমিদা বেগম (১৫) নামে ঐ ছাত্রীর মৃত দেহ উদ্ধার করা হয়। নিহত ফাহমিদা আক্তার আল এমদাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। সে চন্দরপুর বনগ্রামের মুহিতুর রহমান লতই মিয়ার মেয়ে।
পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সে রাতের খাবার খেয়ে তার রুমে যায়। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পর তার কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে থাকে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন চিৎকার করে উঠেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল ১১টায় এস আই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।