সুনামগঞ্জে হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে লিফলেট বিতরণ

4

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ জেলার দিরাই, জামালগঞ্জ ও ছাতক উপজেলার বিভিন্ন বাজারে বাজারে হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করেছেন জনপ্রতিনিধি ও সমাজ সেবকরা। মঙ্গলবার দিরাই বাসস্ট্যান্ড থেকে এ প্রচারণা শুরু হয়।
করোনা ভাইরাস একটি সংক্রামক ভাইরাস। এটি থেকে কেউই নিরাপদ নয়। করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষায় করণীয়, সন্দেহভাহন রোগীর ক্ষেত্রে করণীয় সহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক প্রচারপত্র বিলি করছেন দিরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা। তিনি মানুষকে সরকােরের সকল নিয়ম কানুন মেনে চলার আহ্বান জানান। গচিয়া বাহারে প্রচারপত্র বিলব করেন রাজানগরইউনিয়ন পরিষদের সদস্য আবু তাহিদ। একই সাথে মধুপুর বাজারে প্রচারপত্র বিলি করা হয়।
জামালগঞ্জ উপজেলায় পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, সুজন সু-শাসনের জন্য নাগরিক জামালগঞ্জ উপজেলা আহ্বায়ক মিজবা উদ্দিন জামালগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গন ও হাসপাতাল চত্তরে এ প্রচারণা চালান। সাচনা বাজারে হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী সাইফ উল্লাহ ও ছাতক উপজেলার জাউয়াবাজারে ইউনিয়ন সমন্বয়কারী হারান চন্দ্র ধর প্রচারণা চালান, দিরাই উপজেলার প্রত্যেকটি স্থানে হাঙ্গার প্রজেক্টের একাউন্স অফিসার একে কুদরত পাশা উপস্থিত ছিলেন।