বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সমাজকল্যাণ সংঘের ফ্রি ডেন্টাল ক্যাম্প

13
মুজিব বর্ষ উপলক্ষে ২৭নং ওয়ার্ডের পাঠানপাড়ায় বন্ধন সমাজকল্যাণ সংঘের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে বন্ধন সমাজকল্যাণ সংঘের উদ্যোগে গত ১৭ মার্চ মঙ্গলবার দিনব্যাপী ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ডেন্টিস্ট’স সোসাইটি অব বাংলাদেশ সিলেট রিজিয়নের সহযোগিতায় বিনামূল্যে দাঁতের চিকিৎসা সিলেট নগরীর ২৭ নংওয়ার্ডের পাঠানপাড়াস্থ বন্ধন সমাজকল্যাণ সংঘের কার্যালয় অনুষ্ঠিত হয়।
ফ্রি ডেন্টাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ২৫ ২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট গোলাম মোস্তফা ফারুক।
বন্ধন সমাজকল্যাণ সংঘের সভাপতি সানিদুল ইসলাম রাজু’র সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ সুজিত চন্দ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৭নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপার্থী আবু বক্কর সিদ্দিক, বন্ধন সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা হাজী এম এ মালিক, শাহেদ আরবি, শওকত আলী, শাহেদ আলী ময়না, মন্জুর আলম, সুহেল আহমদ, এনামুর রহমান, এডভোকেট নাজমুল হুুদা, সংঘের কার্যকরি কমিটির সহ সভাপতি খালেদ আহমদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাইমুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান রনি, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক মিলাদ হোসেন মাসুদ, সহ ক্রীড়া সম্পাদক রিফাত আহমদ তুহিন, দপ্তর সম্পাদক সুহেল আহমদ, সমাজকল্যাণ সম্পাদক তারেক আহমদ, কার্যনির্বাহী সদস্য আব্দুল কাদির, শফিকুর রহমান লাভলু, সাদ আহমদ সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি