শফিকুর রহমান চৌধুরীর উদ্যোগে সাহেবের বাজারে সচেতনতামূলক লিফলেট বিতরণ

7
করোনা প্রতিরোধে শফিকুর রহমান চৌধুরীর উদ্যোগে সাহেবের বাজারে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সিলেট সদর উপজেলার সাহেবের বাজারে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
(২২ মার্চ) রবিবার বেলা ১টার দিকে সাহেবের বাজারে ও কালাগুল এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক বশির আহমদ, খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফারুক আহমদ সারো, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি মো. মতিউর রহমান, সাধারণ সম্পাদক উছতার আলী, সদর উপজেলা যুবলীগ নেতা জুনেদ আহমদ, আব্দুস ছালাম, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সহ সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত, সাংগঠনিক সম্পাদক রফিক মিয়া, অর্থ সম্পাদক আব্দুল মালিক, প্রচার সম্পাদক সাইদুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াছিন আহমদ প্রমুখ।
এ সময় তিনি বলেন, প্রবাসীরা দেশে পা রাখার পর ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইন এ থাকবেন। যদি প্রবাস ফেরত ১৪ হোম কোয়ারেন্টাইন নিষেধাজ্ঞা অমান্য করে অবাধে চলাচল করে তাহলে অমান্যকারীদের বাড়িতে গিয়ে আইনগত ব্যবস্থা নিবে স্থানীয় প্রশাসন। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন, ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিষ্কার করুন, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকুন, যেখানে সেখানে থুথু ফেলবেন না, রান্নার আগে খাবার ভালো করে ধুয়ে নিন এবং জনবহুল স্থানে এবং গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করুন, যথাসম্ভব জনসমাগম পরিহার করুনসহ বেশকিছু জনগুরুত্বপূর্ণ তথ্য দিয়ে তৈরি করা লিফলেট বিতারণ করেন। করোনা ভাইরাস কে ভয় না পেয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি