করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে – শফিউল আলম নাদেল

11
জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি- ১৪১৮ আয়োজিত মরহুম শ্রমিকগণের পরিবারবর্গকে কল্যাণ তহবিল হতে অনুদান প্রদান অনুষ্ঠানে পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ তুলে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, মহামারি করোনা ভাইরাসের কারনে দেশের সব জায়গায়ই জনমনে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্ত আর মৃতের সংখ্যার হার বিশ্ববাসীকে গভীরভাবে উদ্বিগ্ন করে তুলেছে। আপাতত প্রতিকার হিসেবে এ ভাইরাস বহনকারীদের সংস্পর্শ এড়িয়ে চলা, ডাক্তারদের পরামর্শ, বারবার হাত ধোয়া, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা ও ঘরের বাইরে গেলে মুখোশ ব্যবহার করা আবশ্যক। তিনি বলেন, পরিবহণ শ্রমিকরা প্রতিনিয়ত দেশ-বিদেশের যাত্রীদের সেবা প্রদান করেন থাকেন, এসব যাত্রীদের মধ্যে থাকতে পারে করোনা ভাইরাস। তাই সবসময় সচেতন থাকতে হবে। সরকার করোনা ভাইরাস প্রতিরোধ করতে কাজ করছে। তিনি আরো বলেন, সবাইকে সরকারের পাশাপাশি সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন। তিনি ব্যবসায়ীদের দ্রব্যমূল্যবৃদ্ধি না বাড়িয়ে সাধারণ মানুষের সেবা করার আহ্বান জানান।
তিনি ১৯ মার্চ বুধবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার পুরাতন রেলস্টেশন রোড ভাবনা পয়েন্টে শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি- ১৪১৮ এর মরহুম শ্রমিকগণের পরিবারর্গকে কল্যাণ তহবিল হতে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিম এবং কোষাধ্যক্ষ মো. সামছুল হক মানিকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের কার্যকরি সভাপতি মো. রুনু মিয়া, সহ সভাপতি শাহ জামাল আহমদ, সহ সাধারণ সম্পাদক হাজী ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হাসনাত, প্রচার সম্পাদক মো. সোনাফর আলী লাকি, সদস্য মো. হারিছ আলী, মো. আতিকুর রহমান, মো. হিফজুর রহমান হাবিব, মো. বেলাল আহমদ, মো. সুয়েব আহমদ, মো. মকবুল হোসেন বাদল প্রমুখ। বিজ্ঞপ্তি