জৈন্তাপুরে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে কাস্টমস কর্মকর্তা নিহত ১

4

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার হরিপুর শিকার খাঁ স্কুলের সামনে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কারের মধ্যে ধাক্কা দিলে সেলিনা ফারহানা (৩৪) নামের এক কাষ্টমস কর্মকর্তা নিহত হয়েছেন।
সিলেট-তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ কামরুল ইসলাম জানান, বুধবার (১৮ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়ের জৈন্তাপুর উপজেলার হরিপুর শিকার খাঁ স্কুলের সামনে সিলেট শহর মুখি একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো. গ ১২-২২৯৬) জাফলং মুখি অবৈধ ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের মুখোমুখি এসে ধাক্কা দিলে কার দুমড়ে মুচড়ে যায়। এতে প্রাইভেট কারে থাকা ড্রাইভার সহ তিনজন আহত হয়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তামাবিল কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা সেলিনা ফারহানা (৩৪) মারা যায়।
এ ঘটনায় তামাবিল কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা রিমা রাণী সরকার (৩২) ও তাদের গাড়ি চালক জিয়া আহমদ আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এই সময় কাগজ বিহীন অবৈধ ড্রাম ট্রাক ও ঘাতক ড্রাইভার বেপরোয়া গতিতে ট্রাক নিয়ে পালিয়ে যায়। কাগজ বিহীন অবধৈ এই ট্রাক জৈন্তাপুর উপজেলার চিকনাগুল শুকরবারি বাজার এলাকার বাদশা মিয়ার গাড়ি বলে জানা যায়।