পেশাদার ৫ জুয়াড়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
লাক্কাতুরা চা বাগান এলাকা থেকে পেশাদার ৫ জুয়াড়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার রাত সোয়া ১০ টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার ভাটগাঁও গ্রামের মৃত আনফর আলীর পুত্র বর্তমানে নগরীর কুমারপাড়া এলাকার বাসিন্দা মো: টিটন মিয়া (৩১), নেত্রকোনা জেলার বারহাট্টা থানার নূরুলাচর গ্রামের মৃত জামাল আহমেদের পুত্র মো: বাপ্পী আহমেদ (২৭), নগরীর কুমারপাড়ার মৃত আনা মিয়ার পুত্র মো: শাহ আলম (৪১), সুনামগঞ্জের দিরাই থানার দোলা গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মো: আব্দুল গফফার (৩১) ও জগন্নাথপুর থানার কলকলি গ্রামের মৃত আবুলের পুত্র মো: মুনছুর (৩৯)।
র‌্যাব জানায়, বুধবার রাতে এয়ারপোর্ট থানা এলাকায় সদর কোম্পানী (সিলেট ক্যাম্প), র‌্যাব-৯ এর অপারেশন কমান্ডার মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি নাহিদ হাসান ও এএসপি মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল লাক্কাতুরা চা বাগান সংলগ্ন দিপ্ত ষ্টোর এর পিছনের পরিত্যক্ত জায়গায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার সামগ্রীসহ পেশাদার ৫ জুয়াড়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত পে¬য়িং কার্ড ৫২টি, ২টি মোবাইল, ২টি সীমকার্ড এবং জুয়া খেলার নগদ ২ হাজার ৬শ’ ২০ উদ্ধার করেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।