শাহজালাল উপশহরে ট্রাক চলাচল বন্ধ ও প্রবেশমুখে গেইট স্থাপনের দাবি

6

সিলেট নগরীর ২২নং ওয়ার্ড শাহজালাল উপশহরে ট্রাক চলাচল বন্ধের দাবিতে পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি ও প্রবেশমুখে গেইট স্থাপনের দাবিতে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বরাবরে আবেদন করা হয়।
বুধবার (১৮ মার্চ) উপশহর এলাকার বাসিন্দারা পৃথক পৃথকভাবে স্মারকলিপি ও আবেদন করেন।
স্মারকলিপি অনুলিপি এসএমপি ডিসি (সাউথ), ট্রাফিকের ডিসি বরাবরে প্রেরণ করা হয়।
স্মারকলিপি প্রদানকালে এসএমপির পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া উপশহরবাসীর দাবির সাথে একাত্মতা পোষণ করেন এবং ওই এলাকা ট্রাক চলাচল বন্ধের জন্য ট্রাফিক পুলিশকে নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদও এ ব্যাপারে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
প্রবেশমুখে গেইট স্থাপনের দাবিতে স্মারকলিপি গ্রহণ করে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাবাসীর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, স্থায়ী গেইট নির্মাণের নকশা প্রক্রিয়াধীন আছে। অচিরেই তা নির্মাণ করা হবে। তবে বর্তমানে ট্রাক বন্ধের জন্য অস্থায়ী গেইট নির্মান করতে এলাকাবাসীকে অনুমতি প্রদান করেন।
স্মারকলিপি ও আবেদনে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ, মুফতি মতিউর রহমান চৌধুরী, উপশহর ব্যবসায়ী সমিতি ই-এফ ব্লক এর সভাপতি অধ্যক্ষ শামীম ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মুহিবুর রহমান মিছলু, উপশহরের বাসিন্দা সাইফুর রহমান, মো. নজরুল ইসলাম, জয়নুল ইসলাম, আছাদুর রাজা চৌধুরী, মো. হেলাউর রহমান, মাওলানা মো. শাহিনুর রহমান, আলহাজ্ব আব্দুস সামাদ, সৈয়দ তালিমুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি